ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে দাঁদন ব্যবসায়ীর খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুন ২৪, ২০২১
নীলফামারীতে দাঁদন ব্যবসায়ীর খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু ...

নীলফামারী: নীলফামারীতে দাঁদন ব্যবসায়ীর খপ্পরে পড়ে এনতাজ আলী (৫৫) নামের এক ক্ষুদ্র ব্যবসায়ী আত্মহত্যা করেছে। সে সদরের রামনগর ইউনিয়নের বাহালীপাড়া গ্রামের মৃত্যু আজগার আলীর ছেলে।

বুধবার (২৩ জুন) ভোরে বাড়ি থেকে কাছে জিগা গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে রাতে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার ইটাখোলা ইউনিয়নের সিংদই ময়দান পাড়া গ্রামের দাঁদন ব্যবসায়ী হানিফ ইসলামের কাছে সুদ হিসাবে প্রথমে ৮ লাখ ৫৪ হাজার টাকা নিয়ে ভুট্টার ব্যবসা শুরু করলে তা করোনাকালীন লোকশানে পড়ে। পরবর্তীতে ওই লোকশান থেকে উত্তোরণের জন্য আবার একই কায়দায় ১১ লাখ টাকা সুদের ওপর তাকে চাপিয়ে দেওয়া হয়। ঋণের চাপ সইতে না পেরে আত্মহত্যা করেন তিনি।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্ত করে দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়। পরিবারের লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুন ২৪, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।