ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে মাদরাসা শিক্ষককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, জুন ২৪, ২০২১
পিরোজপুরে মাদরাসা শিক্ষককে কুপিয়ে জখম

পিরোজপুর: পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন পরিষদ (ইউপি)  নির্বাচন পরবর্তী সহিংসতায় মো. রুহুল আমীন (৪৫) নামের এক মাদরাসা শিক্ষককে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।  

বুধবার (২৩ জুন) রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের খানাকুনিয়ারী এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত মাদরাসার শিক্ষক রুহুল আমীন পিরোজপুরের কুমারখালী মাহমুদীয়া সিনিয়র আলীম মাদরাসার শিক্ষক ও কদমতলা ইউনিয়নের খানাকুনিয়ারী এলাকার মৃত মোসলেম আলী শেখের ছেলে। আহত ওই শিক্ষককে প্রথমে জেলা হাসপালে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত রুহুল আমীনের স্বজনরা জানান, ২১ জুন অনুষ্ঠিত প্রথম ধাপের ইউপি নির্বাচনে কমদতলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য ইমাম হোসেনের সমর্থক ছিলেন মাদরাসা শিক্ষক রুহুল আমীন। নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য রিয়াজুল ইসলাম উজ্জলের সমর্থক কবির মোল্লা ও তার ছেলে মাসুম মোল্লা কিছু লোকজন নিয়ে রাতে খানাকুনিয়ারী এলাকায় রুহুল আমীনের ওপরে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাতেই খুলনায় পাঠানো হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: তন্ময় মজুমদার জানান, মাথায় আঘাত নিয়ে রুহুল আমীনকে হাসপাতালে নিয়ে এলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম. মাসুদুজ্জামান জানান, ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।