ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত ট্রাকে ধর্ষণের ঘটনায় মামলা, চালক-হেলপার গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, জুন ২৩, ২০২১
চলন্ত ট্রাকে ধর্ষণের ঘটনায় মামলা, চালক-হেলপার গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে চলন্ত ট্রাকে প্রতিবন্ধী তরুণী (২০) ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিত ওই তরুণীর বাবা বাদী হয়ে ট্রাকের চালক ও হেলপারকে আসামি করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামি ট্রাকচালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসাইন বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (২৩ জুন) গভীর রাতে নির্যাতিতা তরুণীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বুধবার সকালে ওই তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য নেওয়া হচ্ছে।  

তিনি আরও বলেন, মামলা দুই আসামিকে রাতেই গ্রেফতার করা হয়েছে।

তারা হলেন, ট্রাকচালক বগুড়া জেলা সদরের আশুখোলা গ্রামের মনসুর আলীর ছেলে সোহেল রানা (৩২) এবং হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার জহুরুল শেখের ছেলে ওয়াবাহ শেখ (৩০)। আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছেন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।  

প্রসঙ্গত, মঙ্গলবার (২২ জুন) চন্দ্রা থেকে ট্রাকের কেবিনে চড়ে আসছিলেন ওই প্রতিবন্ধী তরুণী। ট্রাকটি এলেঙ্গা এলাকায় আসার পর চালক ও হেলপার ট্রাকের ভেতরে থাকা যাত্রীদের নামিয়ে দেন এবং কেবিনের মধ্যে ওই তরুণীকে নিয়েই চলে যান। পরে ট্রাকের এক যাত্রী ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি পুলিশকে জানায়। সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়েক কড্ডার মোড় এলাকায় ব্যারিকেড দিয়ে ট্রাকসহ চালককে আটক করা হয়। এ সময় ট্রাকের কেবিন থেকে নির্যাতিতা ওই তরুণীকে উদ্ধার করা হয়। এরপর রাতেই অভিযান চালিয়ে হেলপারকেও আটক করে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুন ২৩, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।