ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইজিপির সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ চুক্তি সই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুন ২২, ২০২১
আইজিপির সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ চুক্তি সই

ঢাকা: দেশ এবং সমাজকে অপরাধমুক্ত, শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল রাখার মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠা ও ন্যায়বিচার প্রাপ্তি নিশ্চিত করতে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক আইজিপি ড. বেনজীর আহমেদ।

মঙ্গলবার (২২ জুন) বিকেলে পুলিশ সদর দপ্তরের কনফারেন্স রুম শাপলায় পুলিশ সদর দপ্তরের সঙ্গে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের মধ্যে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি এ কথা বলেন।

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ পুলিশের ৩৬টি ইউনিটের প্রধানদের সঙ্গে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

আইজিপি বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সরকারের একটি ভালো উদ্যোগ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আধুনিক প্রশাসনিক কৌশল। এ ধরনের উদ্যোগ নেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই।

পুলিশের অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে পুলিশ স্টাফ কলেজ বাংলাদেশের রেক্টর মোহাম্মদ নাজিবুর রহমান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম, অতিরিক্ত আইজি মো. মাজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।