ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেপরোয়া গতিতে রেসিং: আরও ৯ গাড়ি জব্দসহ আটক ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুন ২২, ২০২১
বেপরোয়া গতিতে রেসিং: আরও ৯ গাড়ি জব্দসহ আটক ৯

ঢাকা: রাজধানীর বনানী-মহাখালী ফ্লাইওভার ও জাহাঙ্গীর গেট হয়ে বিজয় সরণী পর্যন্ত এলাকায় বখে যাওয়া যুবকদের গাড়ির রেস (ড্রাগ রেস) করার অভিযোগে আরও ৯টি গাড়ি জব্দসহ নয় জনকে আটক করেছে পুলিশ।

জব্দ গাড়িগুলো-ঢাকা মেট্রো হ- ৫৯-৮৬১১; ঢাকা মেট্রো গ- ২৫-৫৭৩৫; ঢাকা মেট্রো গ -৪৫-৪৬৮৮; ঢাকা মেট্রো গ-১৫-০৪০৩; ঢাকা মেট্রো গ ৩৭-৩০৭০; ঢাকা মেট্রো গ-৩৯-৫৫৬৬; ঢাকা মেট্রো গ -১৫-০২৫৩; ঢাকা মেট্রো গ -১৩-৯০৩৭; ঢাকা মেট্রো-খ-১১-৯৬৫০।

জব্দ গাড়ি ও চালকদের বিরুদ্ধে ইতোমধ্যে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২২ জুন) বিকেলে পুলিশ সদর দফতরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সপ্তাহের বৃহস্পতিবার মাঝ রাত থেকে ভোর পর্যন্ত রাজধানীর বনানী-মহাখালী ফ্লাইওভার ও জাহাঙ্গীর গেট হয়ে বিজয়স্মরণী পর্যন্ত এলাকায় সমাজের উচ্চবিত্তদের বখে যাওয়া যুবকদের গাড়ির রেস চলে। বখে যাওয়া যু্বকরা এই গাড়ির রেসের নাম দেয় ‌'ড্রাগ রেস'।

অস্বাভাবিক আওয়াজ এবং খুব দ্রুত গতীতে এসব বখাটে যুবকদের ড্রাগ রেসের (গাড়ির রেস) কারণে সড়কের দুই পাশে অবস্থিত বাড়ি ঘরের বসবাসকারীদের জীবন অতিষ্ট প্রায়।

ভুক্তভোগীদের এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ সদর দফতরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের তদারকিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগ অভিযান চালিয়ে ৫টি গাড়িসহ চালকদের আটক করা হয়।

এ ধরনের কার্যক্রম পুরোপুরি না থামা পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।