ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

বান্দরবানে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মধ্যে অর্থ-ঢেউটিন বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ২১, ২০২১
বান্দরবানে দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মধ্যে অর্থ-ঢেউটিন বিতরণ ছবি: বাংলানিউজ

বান্দরবান: মানবিক সহায়তা কর্মসূচির আওতায় বান্দরবানে দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

সোমবার (২১ জুন) বান্দরবান সদর উপজেলা পরিষদের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে এ নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়।

বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌছিফ আহমেদের সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এ সময় বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, জেলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসাপ্রু মারমা, সুয়ালক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান উক্যনু মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমর্কতা মো. মইনুল ইসলামসহ বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ের চেয়ারম্যান, উপকারভোগী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে পার্বত্য অঞ্চল এগিয়ে যাচ্ছে। আর তার উদার মানবিকতার কারণে আজ ক্ষতিগ্রস্ত পরিবারগুলো নগদ অর্থ ও ঢেউটিন পাচ্ছেন।  

মন্ত্রী আরও বলেন, পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়নকাজ চলমান রয়েছে আর কাজগুলো বাস্তবায়িত হলে এই এলাকার জনসাধারণ আরও সুফল ভোগ করতে পারবে।

অনুষ্ঠানে বান্দরবান সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের ৫৫টি পরিবারকে এক বান্ডিল টিন ও তিন হাজার টাকার চেক দেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa