ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

পঞ্চগড়ে সবজি বাগানে গাঁজা চাষ, চাষি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জুন ২১, ২০২১
পঞ্চগড়ে সবজি বাগানে গাঁজা চাষ, চাষি আটক আটক চাষি

পঞ্চগড়: পঞ্চগড়ে সবজি বাগানের ভেতরে বিক্রির উদ্দেশে গাঁজা গাছ চাষ করায় সফিকুল ইসলাম (৩৬) নামে এক চাষিকে আটক করেছে পুলিশ। এসময় ছোট-বড় পাতাসহ ১৫টি তাজা গাঁজা গাছ জব্দ করা হয়।

সোমবার (২১ জুন) দুপুরে জেলার আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের বোধগাঁও গ্রাম থেকে গাঁজার গাছসহ তাকে আটক করা হয়। আটক সফিকুল ওই গ্রামের ফয়জুল হকের ছেলে।

পুলিশের দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, আটোয়ারী থানা পুলিশের একটি টিম সোমবার দুপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকারী দল তোড়িয়া ইউনিয়নের বোধগাঁও গ্রামে অভিযান পরিচালনার জন্য সফিকুলের বাড়িতে উপস্থিত হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সফিকুল পালানোর চেষ্টা কারলে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে তার বাড়ির পাশে থাকা সবজি বাগান থেকে তাজা গাঁজার গাছ উদ্ধার করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আসামি তার চাষকৃত সবজি বাগানের ভেতর বিক্রয়ের উদ্দেশে গাঁজার গাছ রোপণ করে চাষাবাদ করে আসছিলো। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আসামিকে বিকেলের মধ্যে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa