ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালের ৫ দালালের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জুন ২১, ২০২১
টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতালের ৫ দালালের কারাদণ্ড আটকরা। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে চি‌কিৎসা নি‌তে আসা রোগীর স্বজন‌দের সঙ্গে প্রতারণা ও হয়রা‌নির অভিযো‌গে ৫ দালাল‌কে বি‌ভিন্ন মেয়া‌দে কারাদণ্ড দি‌য়ে‌ছেন ভ্রাম‌্যমাণ আদালত।  

সোমবার (২১ জুন) দুপু‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে অভিযান চা‌লি‌য়ে তা‌দের আটক করা হয়।

এরপর টাঙ্গাইল সদর উপ‌জেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট খায়রুল ইসলাম তা‌দের কারাদণ্ড দেন।

এসময় টাঙ্গাইল পৌরসভার সাবালিয়া এলাকার মৃত সামাদ আলীর ছেলে শফিকুল ইসলামকে ১৫ দিন, একই এলাকার মৃত মোকছেদ আলীর ছেলে তারেক, কোদালিয়া এলাকার পরেশ চন্দ্রের ছেলে পল্লব চন্দ্র, দেলদুয়ার উপ‌জেলার পরাইখালী গ্রামের মালেক সিকদারের ছেলে রাকিব সিকদার ও কালিহাতি উপজেলার ভূক্তা এলাকার রফিকুল ইসলামের ছেলে নাহিদ হাসানকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এর আগে দুপুরে টাঙ্গাইল ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল থেকে ও হাসপাতালের বাইরে অবস্থানকালে চক্রের ৫ সদস্যকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খায়রুল ইসলাম জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দীর্ঘদিন ধরে একটি দালাল চক্র দূর-দূরান্ত থেকে আসা সাধারণ রোগী ও স্বজনদের নানাভাবে হয়রানি এবং প্রতারণা করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে সেখা‌নে অভিযান পরিচালনা করা হয়। এসময় দালাল চক্রের ৫ সদস্যকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa