ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

মহেশখালীর প্রবীণ সাংবাদিক শফিক উল্লাহ খাঁন আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুন ২১, ২০২১
মহেশখালীর প্রবীণ সাংবাদিক শফিক উল্লাহ খাঁন আর নেই

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীর প্রবীণ সাংবাদিক শফিক উল্লাহ খান ইন্তেকাল করেছেন। তিনি আজ সোমবার (২১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তার বয়স হয়েছিল ৬৪ বছর। মৃত্যুকালে তিনি এক কন্যা ও পাঁচ ছেলেসহ অনেক আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ডায়বেটিস রোগে ভুগছিলেন।

সাংবাদিক শফিক উল্লাহ খান মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের দক্ষিণ নলবিলা রাহাতজান পাড়া গ্রামের প্রবীণ আলেমে দ্বীন মরহুম আলহাজ  মাওলানা মকবুল আহাম্মদ ও মরহুমা মোমেনা বেগমের সন্তান এবং কালামারছড়া ইউনিয়নের প্রবীণ আলেমে দ্বীন আলহাজ মাওলানা শামসুদ্দিনের জামাতা।

মঙ্গলবার (২২ জুন) সকাল ৯টায় ছোট মহেশখালী দক্ষিণ নলবিলা রাহাতজানপাড়া মসজিদ সংলগ্ন জামে মসজিদের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

মরহুম শফিক উল্লাহ খাঁন দীর্ঘ ৪০ বছরের সাংবাদিকতার জীবনে বাংলাদেশের বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকায় কাজ করেন। চট্রগ্রামের দৈনিক পূর্বকোণে সাংবাদিকতা শুরু করেন। মহেশখালী প্রেসক্লাব প্রতিষ্ঠাতাদের তিনিও একজন।

এদিকে প্রবীণ সাংবাদিক শফিকুল্লাহ খাঁনের মৃত্যুতে মহেশখালী তথা কক্সবাজারের সাংবাদিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে বিভিন্ন সাংবাদিক সংগঠন, ব্যক্তি এবং প্রতিষ্ঠান শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জুন ২১, ২০২১
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa