ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

শাহজাদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল মায়ের, মেয়ে আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, জুন ১৮, ২০২১
শাহজাদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল মায়ের, মেয়ে আহত

ঢাকা: রাজধানীর গুলশানের শাহজাদপুর বাসের ধাক্কায় শেখ ফজিয়া মাহমুদ রিপা (৫০)  নামে এক নারী মারা গেছে। ঘটনার সময় সঙ্গে থাকা তার মেয়ে কলেজছাত্রী সৈয়দ আনিশা আহত হন।

বৃহস্পতিবার (১৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে শাহজাদপুর সুবাস্তু নজরভ্যালির বিপরীত পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।  

পরে লোকজন মা ও মেয়েকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিলে ফজিয়া মাহমুদকে পৌনে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি নড়াইল লোহাগাড়া উপজেলার সৈয়দ দেলোয়ার হোসেন দিলুর স্ত্রী। দুই সন্তানকে নিয়ে শাহজাদপুর এলাকায় একটি বাসায় থাকতেন।

তার স্বামী সৈয়দ দেলোয়ার হোসেন জানান,তিনি দীর্ঘদিন পর একমাস আগে বাহরাইন থেকে বাংলাদেশে ছুটিতে এসেছেন। আজ  তার স্ত্রী ও মেয়ে মার্কেটে গিয়েছিলেন। মার্কেট থেকে বাসায় ফেরার পথে শাহজাদপুর সুবাস্তু নজরভ্যালির অপরপাশে রাস্তা পারাপারের সময় একটি বাস তাদের ধাক্কা দেয়। ঢামেকে তার স্ত্রী মারা যান। মেয়ে আনিসা আহত অবস্থায় বর্তমানে ঢামেকে চিকিৎসাধীন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

বিষয়টি গুলশান থানা পুলিশকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পরপরই বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa