ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুন ১৫, ২০২১
শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার দণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু মাহফুজুর রহমান সাবু

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরার কলারোয়া পৌর যুবদলের সাবেক সভাপতি। বর্তমানে তিনি কলারোয়া পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন জানান, প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা মামলায় চার বছর দণ্ডপ্রাপ্ত হয়ে মাহফুজুর রহমান সাবু সাতক্ষীরা জেলা কারাগারে আটক ছিলেন। সোমবার বিকেলে শারীরিক অসুস্থতাজনিত কারণে তাকে খুলনায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

তিনি আরও জানান, আগে থেকেই অসুস্থ ছিলেন বিএনপি নেতা মাহফুজুর রহমান সাবু।

সাতক্ষীরা জেলা কারাগারের জেলার মো. কামরুল ইসলাম জানান, তিনি হার্ট, ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাতে তিনি মারা গেছেন।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।