ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, জুন ১৫, ২০২১
চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ প্রতীকী ছবি

কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসায় পুকুর থেকে মাছ চোর সন্দেহে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ইউনিয়ন চেয়ারম্যান আয়ূব আলীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৫ জুন) সকালে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জসিম উদ্দিন।

তিনি উপজেলার খোকসা ইউনিয়নের রতনপুর এলাকার রওশন আলীর ছেলে।

জানা যায়, সোমবার (১৪ জুন) দিবাগত রাতে খোকসা ইউনিয়নের চেয়ারম্যান আয়ূব আলীর পুকুরে মাছ চুরির অভিযোগে জসিম উদ্দিনকে পিটিয়ে গুরুতর আহত করে চেয়ারম্যান ও তার লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কামরুজ্জামান সোহেল জানান, জসিম উদ্দিন নামে ওই যুবকের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। গুরুতর জখমের কারণে তার মৃত্যু হতে পারে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ জসিমের মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ওসি আরো জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে উপজেলার ১ নম্বর খোকসা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আয়ুব আলী বিশ্বাসের স্ত্রী রোকেয়া খাতুন এবং ভাইপো আলাউদ্দিনকে আটক করা হয়েছে।

ঘটনার পর থেকে চেয়ারম্যানসহ তার তিন ছেলে পলাতক রয়েছে। তবে এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।