ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
খিলগাঁওয়ে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য আটক

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকা থেকে সংঘবদ্ধ অটোরিকশা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  

মঙ্গলবার (১৫ জুন) সকালে র‍্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বাংলানিউজকে জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সোমবার (১৪ জুন) রাত ৯টার দিকে রাজধানীর খিলগাঁও থানার দক্ষিণ বনশ্রী তিতাস রোড এলাকায় অভিযান চালায় র‍্যাব এর একটি দল।

অভিযানে সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্য লোকমান হাকিম (৪৮), মজনু মিয়া (২৮), হাশেম (২৩) ও খাইরুল ইসলাম ওরফে  সজলকে (৩১) আটক করা হয়। এ সময় আটকদের কাছ থেকে বিভিন্ন রংয়ের মোটর ও ব্যাটারি চালিত ১২টি অটোরিকশা উদ্ধার করা হয়।
    
আটকদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বীণা রানী দাস জানান, আসামিরা সংঘবদ্ধ চোর চক্রের সহায়তায় রাজধানীর আশপাশের জেলা থেকে চোরাই মোটর ও ব্যাটারিচালিত অটোরিকশা লোকমানের রিকশা গ্যারেজে এনে লুকিয়ে রাখতেন। তারপর চোরাই রিকশার মালিককে বিভিন্ন মাধ্যমে খবর দেওয়া হতো। পরে চক্রের সদস্যরা রিকশার মালিকদের কাছে টাকা দাবি করতেন।

একপর্যায়ে মালিক পক্ষ এসে আসামিদের সঙ্গে যোগাযোগ করলে তারা টাকার বিনিময়ে মোটর ও ব্যাটারিচালিত অটোরিকশা ফেরত দিতেন। কিন্তু মালিক পক্ষ সাড়া না দিলে তখন আসামিরা অটোরিকশা বিক্রি করে দিতেন।  

আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।