ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

মতিঝিলে অস্ত্রসহ 'মোল্লা গ্যাংয়ে'র ২ সদস্য আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, জুন ১৫, ২০২১
মতিঝিলে অস্ত্রসহ 'মোল্লা গ্যাংয়ে'র ২ সদস্য আটক 

ঢাকা: রাজধানীর মতিঝিলে ব্যাংক থেকে টাকা উত্তোলনকারী ব্যক্তির টাকা ছিনতাই চক্র 'মোল্লা গ্যাংয়ে'র দুই সদস্যকে অস্ত্রসহ আটক  করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। আটকরা হলেন, নয়ন মোল্লা (৩০) ও শহিদুল ইসলাম (৩৫)।

 

সোমবার (১৪ জুন) রাতে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৫টার দিকে র‌্যাব-১০ এর একটি দল রাজধানী মতিঝিল থানার মতিঝিল পার্ক এলাকায় অভিযান চালায়। অভিযানে মোল্লা গ্যাংয়ের দুই সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি, একটি গামছা, একটি সুইজ গিয়ার চাকু, এক জোড়া হাতকড়া, একটি দড়ি, তিনটি মোবাইল ফোন ও ২ হাজার ৬৬০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন ধরে মতিঝিল, দিলকুশা ও পল্টন এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যাংক থেকে মোটা অংকের টাকা উত্তোলনকারী ব্যক্তিদেরকে চিহ্নিত করে। এরপরে ডিবি পুলিশ, র‌্যাব ও আইন প্রণয়নকারী বিভিন্ন সংস্থার ভুয়া পরিচয় দিয়ে টাকা উত্তোলনকারী ব্যক্তিদের অপহরণ করে তাদের টাকা ছিনিয়ে নিয়ে ভুক্তভোগী ব্যক্তিদের ফাঁকা রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়ে যেত।  

আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান এএসপি এনায়েত কবির।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa