ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

কুলিয়ারচরে ২৪ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুন ১৪, ২০২১
কুলিয়ারচরে ২৪ কেজি গাঁজাসহ আটক ৩ আটক তিনজন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় ২৪ কেজি গাঁজাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৪ জুন) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কিশোরগঞ্জ র‌্যাব-১৪ ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়।


  
আটক মাদক বিক্রেতারা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইকতুলী এলাকার মানিক মিয়ার ছেলে মামুন মিয়া (২১), একই এলাকার মো. তাজু মিয়ার ছেলে সাত্তার মিয়া (১৯) ও কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চণ্ডিবেড় দক্ষিণপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মেহেদী হাসান বাবু (২৩)।
 
বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে ১৪ জুন সকাল ৯টার দিকে উপজেলার দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকা থেকে ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৪ কেজি গাঁজা ও তিনটি মোবাইলফোন উদ্ধার করে জব্দ করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটকরা দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেন।

র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান বাংলানিউজকে জানান, অভিযানে আটকের পর মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কুলিয়ারচর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

লাদেশ সময় : ১৪১৫ ঘন্টা, ১৪ জুন, ২০২১     
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa