ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

হাইমচরে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুন ১৪, ২০২১
হাইমচরে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু মো. আজগর হোসেন তালুকদার

চাঁদপুর: চাঁদপুরের হাইমচর উপজেলার দক্ষিণ আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে মো. আজগর হোসেন তালুকদার (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ জুন) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

আজগর ওই গ্রামের আব্দুল মতিন তালুকদারের ছেলে। সে হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

জানা গেছে, আজগর বেশ কয়েকদিন জ্বরে ভুগছিল। সে খুবই অসুস্থ ছিল। বাড়িতে তার মা ও বাবা ছাড়া আর কেউ থাকেন না। মা ক্যান্সারে আক্রান্ত হয়ে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আজগর রোববার (১৩ জুন) বিকেলে তাদের পুকুর পাড়ে লেবু গাছ থেকে লেবু ছিড়তে গেলে পা পিছলে পানিতে পড়ে যায়। সে সময় ওঠার শক্তি হারিয়ে ফেলায় পানিতে ডুবে মৃত্যু হয় তার বলে ধারণা করা হচ্ছে। পাঁচ ভাই-বোনের মধ্যে সে ছোট।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বাংলানিউজকে জানান, শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু রহস্যজনক মনে হওয়ার কারণে মরদেহ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ মুহূর্তে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
আরআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa