ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

বাজিতপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
বাজিতপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় দু’পক্ষের সংঘর্ষে আহত ছেনু মিয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ জুন) সকালে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ছেনু বাজিতপুর পৌরসভা এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে (গত ১৩ মে) বাজিতপুর পৌরসভার কাউন্সিলর আব্দুর রহিম রিপনের সঙ্গে বাজিতপুর বাজারে ছেনুর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রিপনর লোকজন ছেনুর মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি আহত হন। পরে তাকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জুন সকালে তার মৃত্যু হয়।

এদিকে ছেনুর মৃত্যুকে কেন্দ্র করে তার পক্ষের লোকজন সোমবার দুপুরে পৈলনপুরে কাউন্সিলর আব্দুর রহিমের বাড়িতে হামলা করতে গেলে রিপনের লোকজন বাধা দেন। এ সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।  

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa