ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‌‘দ্রুত টিকা দিতে না পারলে সব অর্জন ধ্বংস হয়ে যাবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
‌‘দ্রুত টিকা দিতে না পারলে সব অর্জন ধ্বংস হয়ে যাবে’

ঢাকা: দেশের জনগণকে দ্রুত করোনা টিকার আওতায় আনতে না পারলে সব অর্জন ধ্বংস হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশিদ। পাশাপাশি তিনি অভিনেত্রী পরীমনির নিরাপত্তার ব্যাপারে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সোমবার (১৪ জুন) জাতীয় সংদের অধিবেশনে উপস্থাপিত ‘আয়োডিনযুক্ত লবণ বিল-২০২১’ উপর আনা জনমত যাচাই-বাছাই ও সংশোধনী প্রস্তাবের পক্ষে আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান। এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন।

হারুনুর রশিদ বলেন, স্বাস্থ্যমন্ত্রী বললেন স্বাস্থ্যখাত নিয়ে রিপোর্ট করা ফ্যাশনে পরিণত হয়েছে। তাহলে যে রিপোর্টগুলো প্রকাশিত হয় সেগুলো কী মিথ্যা। অর্থমন্ত্রী বললেন, অর্থ পাচারকারীদের তালিকা দিতে। তাহলে সরকারের কাজ কী। অভিনেত্রী পরিমনি নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছেন। আজ স্বরাষ্ট্রমন্ত্রী কী করছেন। আইন প্রণয়নের আগে সঠিকভাবে, নীতিগতভাবে সিদ্ধান্ত নিতে হবে আমরা আইনের প্রয়োগ করবো। আইন করে লাভ কী, আইনের প্রয়োগ হচ্ছে না।

তিনি বলেন, করোনা টিকার রোডম্যাপ দিতে হবে। করোনার পরিস্থিতি সামাল দিতে না পারলে সব অর্জন ধ্বংস হয়ে যাবে। সীমান্তবর্তী জেলাগুলোকে কঠোর লকডাউনের কথা বলা হচ্ছে। দেশের জনগণকে দ্রুত করোনা টিকার আওতায় আনতে হবে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।