ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে আহত এসআই’র মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জুন ১৪, ২০২১
রায়পুরায় ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে আহত এসআই’র মৃত্যু

নরসিংদী: অবশেষে হাসপাতালে টানা আট দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে পৃথিবী থেকে বিদায় নিলেন নরসিংদীর রায়পুরায় ট্রেন প্রাইভেটকার সংঘর্ষে আহত উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন (৪৬) ।  

রোববার (১৩ জুন) রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে, গত ০৬ জুন রাত ২টার দিকে রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে ট্রেন প্রাইভেটকার সংঘর্ষে মনোয়ারসহ আরও দুই পুলিশ সদস্য আহত হন।

নিহত মনোয়ার হোসেন জয়পুরহাটের পাঁচবিবি এলাকার সন্তান। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে যান।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ জুন রাতে একটি প্রাইভেটকার ও একটি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে টহল দিচ্ছিল রায়পুরা থানা পুলিশ। প্রাইভেটকারটি নিয়ে রাত ২টার দিকে উপজেলার সাপমারা রেলক্রসিং অতিক্রম করতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং গাড়িতে থাকা তিন পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে পেছনে থাকা অটোরিকশা ও এলাকাবাসীর সহায়তায় তাদের উদ্ধার করা হয়। পরে তাদের ঢাকার আলাদা আলাদা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরমধ্যে মনোয়ারের অবস্থা শঙ্কাপূর্ণ হওয়ায় তাকে এভারকেয়ার হাসপাতালের আইসিও তে রাখা হয়। সর্বশেষ সোমবার সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বাংলানিউজকে বলেন, রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেবল সালাহ উদ্দিন এই তিনজন ট্রেনের ধাক্কায় আহত হয়। এর মধ্যে, মনোয়ারের অবস্থা শঙ্কাপূর্ণ ছিল। সর্বশেষ সোমবার রাত ৩টার একটু পরপর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।