ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে অস্ত্রসহ ৫ কিশোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুন ১৩, ২০২১
গাজীপুরে অস্ত্রসহ ৫ কিশোর আটক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ ছায়াবিথী এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ পাঁজ কিশোরকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

শনিবার (১২ জুন) দিনগত রাতে অভিযানে তাদের আটক করা হয়।

তাদের বয়স ১৫ থেকে ১৮ বছরের মধ্যে।  

গ্রেফতার পাঁচ কিশোর হলো-গাজীপুর সিটি করপোরেশনের বাঙ্গাল গাছ এলাকার মো. ফরহাদ হোসেনের ছেলে মো. শাকিল হোসেন (১৬), ভূরুলিয়া তিনরাস্তার মোড় এলাকার মো. সেলিমের ছেলে সাজ্জাদ রহমান সাব্বির (১৮), ময়মনসিংহের ত্রিশাল থানার ভাটিনাগরা এলাকার হাসান আলীর ছেলে ইমতিয়াজ আহমেদ (১৬), দক্ষিণ ছায়াবিথী এলাকার রাশেদুল আলম হৃদয় (১৬) ও একই এলাকার মানিক মাহবুবের ছেলে সাজেদুল করিম চৌধুরী (১৫)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা) মো. জাকির হাসান বাংলানিউজকে জানান, দক্ষিণ ছায়াবিথী এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে অপরাধ সংঘটনের প্রস্তুতি নিচ্ছিল ওই কিশোররা। খবর পেয়ে মহানগর গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পরে ওই ৫ কিশোরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লম্বা চাপাতি ও ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে রোববার (১৩ জুন) সকালে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জুন ১৩, ২০২১
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।