ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে হত্যার অভিযোগে বান্ধবী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ১৫, ২০২১
সিদ্ধিরগঞ্জে কিশোরীকে হত্যার অভিযোগে বান্ধবী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রুমা (১৭) নামে এক পোশাক শ্রমিককে হত্যার অভিযোগ উঠেছে বান্ধবীর বিরুদ্ধে। এ ঘটনায় বান্ধবী টুম্পাকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ মে) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ঈদুল ফিতরের দিন রাতে রুমা তার বান্ধবী টুম্পার বাসায় বেড়াতে যায়। শনিবার (১৫ মে) ভোররাত ৪ টার দিকে সেখানে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ওই বান্ধবী রুমার পরিবারকে খবর দিলে তার মরদেহ নিয়ে থানায় হাজির হন।

রুমা কুমিল্লার দেবিদ্বার থানার গনেশপুর এলাকার আব্দুর রহিমের মেয়ে। তিনি সিদ্ধিরগঞ্জের মুনলাইট গার্মেন্টসে চাকরি করতেন। মায়ের সঙ্গে বসবাস করতেন সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর নয়াআটি এলাকার আমির পাগলার ভাড়া বাসায়।

রুমার মা রহিমার দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচার চান।

তিনি জানান, রুমার সঙ্গে টুম্পা নামে একটি মেয়ে কাজ করতো। সে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় থাকে। গত ১২ মে বেতন পাওয়ার পর রুমা আর বাসায় আসেনি। পরে অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি। ঈদের আগের দিন রাতে রুমা তার মায়ের বাসায় যায়। এ সময় তার মা তাকে বেতনের টাকার কথা জিজ্ঞেস করলে বলে টুম্পা আপুর কাছে আছে। আমি ঈদের দিন সকালে নিয়ে আসবো। একথা বলে সে আবার পাঠানটুলি টুম্পার বাসায় চলে যায়। পরে ঈদের দিন মধ্যে রাতে টুম্পা তার মাকে ফোন দিয়ে রুমার অবস্থা খারাপ বলে জানায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না।  জিজ্ঞাসাবাদের জন্য তার বান্ধবী টুম্পাকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad