ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কিশোরের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মে ১৫, ২০২১
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কিশোরের মৃত্যু

সাভার, (ঢাকা): ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেলের উচ্চ গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সঙ্গে ধাক্কা খেয়ে সাব্বির হোসনে সিয়াম (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আরো দুই আরোহী আহত হয়েছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।  

শনিবার (১৫ মে) দুপুর ১২টার দিকে ধামরাইয়ের বাইশাকান্দা-ধানতারা শাখা সড়কের মণ্ডলপাড়া এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

নিহত সাব্বির হোসনে সিয়াম নিলফামারী জেলার বাসিন্দা রহুল আমিনের ছেলে। তিনি ধামরাইয়ের কুমড়াইলের নজরুল ইসলামের বাড়ির ভারাটিয়া। আহতরা হলো- আইয়ুব আলমের ছেলে বাইজিদ (১৫) ও ইয়াহিয়ার ছেলে ইমরান (১৭)। তারা ধামরাইয়ের কুমড়াইলের বাসিন্দা।

পুলিশ জানায়, বেলা ১২টার দিকে ধামরাইয়ের বাইশাকান্দা এলাকা দিয়ে একই মোটরসাইকেল যোগে সাব্বিরসহ তিনজন কুমড়াইল যাচ্ছিলো। এসময় সেই সড়কের মণ্ডলবাড়ী এলাকা মোড় ঘুড়তে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই নিহত হয় সাব্বির। তার পেছনে থাকা বাইজিদ ও ইমরানকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হেসেন বাংলানিউজকে বলেন, যারা গাড়িতে ছিলেন তারা সবাই কিশোর বয়সের। মোড় ঘুরতে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সঙ্গে ধাক্কা খায়৷ নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মে ১৫, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa