ঢাকা, মঙ্গলবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

জাতীয়

নাচোলে সড়ক দুর্ঘটনায় ৩ শ্রমিক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, মে ১৫, ২০২১
নাচোলে সড়ক দুর্ঘটনায় ৩ শ্রমিক নিহত  তিন শ্রমিকের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ধানসুরায় ট্রাক ও ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে ধান কাটার ৩ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় ১০ শ্রমিক আহত হয়েছেন।

 

শনিবার (১৫ মে) সকাল ৯টার দিকে নাচোল-আড্ডা আঞ্চলিক সড়কের ধানসুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন-গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে রেজাউল করিম, একই এলাকার তাজামুল ইসলামের ছেলে তসিকুল ইসলাম এবং মৃত নজরুল ইসলামের ছেলে আলাউদ্দিন হক।   তবে, আহতদের সবাই গোমস্তাপুর উপজেলার চৌডোলা গ্রামের বাসিন্দা হলেও তাদের নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আড্ডা থেকে নাচোল অভিমুখে আসা ধানের চারা ভর্তি একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে যাওয়া একটি ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের ওপরে থাকা কয়েকজন শ্রমিক ছিটকে পড়ে রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়। এ দুর্ঘটনায় আহত হয় আরও ১০ শ্রমিক। আহতদের স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তবে, আহতদের মধ্যে ৫ জনের শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অপর আহত ৫ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ট্রাক ও ভুটভুটি পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনার পরপরই ট্রাক ও ভুটভুটির চালক পলাতক গেছেন। আইনি ব্যবস্থা শেষে মরদেহগুলো নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, মে ১৫, ২০২১/আপডেট: ১২০১ ঘণ্টা
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa