ঢাকা, মঙ্গলবার, ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

জাতীয়

বেনাপোলে গাড়ির চাপায় সিকিউরিটি গার্ড নিহত

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, মে ১৫, ২০২১
বেনাপোলে গাড়ির চাপায় সিকিউরিটি গার্ড নিহত

বেনাপোল (যশোর): বেনাপোলে পাজেরো গাড়ির চাপায় ফজলুর রহমান (৬৫) নামে বেনাপোল বন্দরের সিকিউরিটি গার্ড নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়িচালকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৪ মে) রাত ১১ টার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুর রহমান বেনাপোল পোর্ট থানার শাকারিপোতা গ্রামের মৃত আব্দুল মুজিদ সরদারের ছেলে।

আটক গাড়িচালক বকুল বেনাপোল পৌর এলাকার গাজীপুর গ্রামের মৃত হাজী আতিয়ার রহমানের ছেলে। রহমান চেম্বার শপিংমলের মালিক শাহিদা রহমান সেতুর স্বামী।

প্রত্যাক্ষদর্শীরা জানান, নিহত ফজলুর রহমান তার কর্মস্থলে যাওয়ার সময় বেনাপোল বাজারে রহমান চেম্বারের সামনে পৌঁছালে দ্রুত গতির একটি পাজেরো তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তারা আরও জানান, পাজেরো চালক বকুল গাড়ি থেকে নামলে দেখা যায় তিনি মাতাল অবস্থায় রয়েছেন। এসময় তিনি পালাতে চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটকে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে আটক করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ মাসনুন আলম জানান, ধারণা করা হচ্ছে চালক বকুল মাতাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। ঘটনাস্থল থেকে পাজেরো গাড়িটি জব্দ ও চালকে আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, মে ১৫, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa