ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

জাতীয়

বিনোদনকেন্দ্র বন্ধ তাই...

সাগর ফরাজী, সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মে ১৪, ২০২১
বিনোদনকেন্দ্র বন্ধ তাই...

সাভার (ঢাকা): করোনা ভাইরাসের কারণে বিনোদনকেন্দ্র বন্ধ থাকায় ঈদের এই সময় দর্শনার্থীরা ভিড় জমিয়েছেন স্থানীয় এলাকার দৃষ্টি নন্দন উন্মুক্ত ও নিরিবিলি জায়গাগুলোতে।

পরিবার নিয়ে ঈদ উদযাপন করতে একটু যান্ত্রিক কাঠামো থেকে বের হয়ে অনেকেই এসেছেন এই স্পটগুলোতে।

শুক্রবার (১৪ মে) বিকেলে আশুলিয়ার দিয়াখালি ব্রিজ, বটতলা, নলাম ব্রিজ ও গোলাপ বাগান এলাকায় গিয়ে দেখা গেছে বিনোদনপ্রেমিদের ভিড়।  

এদিকে দেখা গেছে সাভারের আশুলিয়ার অন্যতম বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডম, নন্দন পার্ক ও জাতীয় স্মৃতিসৌধ বন্ধ থাকায় অনেকেই এসব কেন্দ্রগুলোর সামনে এসে ঘুরে যাচ্ছেন। কেউবা আবার কেন্দ্রগুলোর সামনে সেলফি তুলেই মনের বাসনা পূরণ করছেন।  
দিয়াখালি ব্রিজ এলাকায় পরিবার নিয়ে ঘুরতে এসেছেন জুয়েল রানা। তিনি বাংলানিউজকে বলেন, আমি নতুন বিয়ে করেছি। এবার চেয়েছিলাম পরিবারের সবাইকে নিয়ে কোনো একটি পার্কে বেড়াতে যাবো। কিন্তু সব পার্ক বন্ধ থাকায় কোথাও যেতে পারিনি। তাই বাড়ির কাছে ঘুরতে এসেছি।

নলাম এলাকায় ঘুরতে গিয়েছেন পোশাক শ্রমিক রফিক ও রিক্তা দম্পতি। তারা বলেন, এবার ঈদে তো বাড়ি যেতে পারলাম না। তাই কাছে কূলেই কোথায় ঘুরতে যাওয়ার কথা ছিলো। এখানে জায়গাটা নাকি অনেক সুন্দর তাই চলে এসেছি।

অন্যদিকে খোঁজ নিয়ে জানা গেছে, ধামরাইসহ বিভিন্ন উন্মুক্ত সবুজ জায়গায় মানুষের ভিড় রয়েছে।

বিনোদনকেন্দ্রগুলোর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে তারা বিনোদনকেন্দ্র খোলার জন্য অনুমতি চেয়েছিলেন কিন্তু করোনার সংক্রমণ রোধে পাননি।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মে ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa