ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গরু বিক্রির টাকা নিয়ে স্ত্রী উধাও, অভিমানে স্বামীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ১২, ২০২১
গরু বিক্রির টাকা নিয়ে স্ত্রী উধাও, অভিমানে স্বামীর আত্মহত্যা ...

চুয়াডাঙ্গা: গরু বিক্রির সাড়ে তিন লাখ টাকা নিয়ে পালিয়ে যাওয়ায় দ্বিতীয় স্ত্রীর ওপর অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী জাহার আলী।  

বুধবার (১২ মে) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জাহার আলীর পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার আড়িয়ার চকপাড়া গ্রামের খবির উদ্দিনের ছেলে জাহার আলীর সঙ্গে ২১ বছর আগে জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের আলী হোসেনের মেয়ে সামেনা খাতুনের বিয়ে হয়। তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে। এর পরে ২০১৬ সালে পাশের গ্রাম ছোট আড়িয়ার মুস্তাক আলীর মেয়ে স্বামী পরিত্যক্তা রূপসীর সঙ্গে জাহার আলীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। কয়েক মাস পর রূপসীকে বিয়ে করেন জাহার আলী। দ্বিতীয় পক্ষেরও এক মেয়ে রয়েছে। কিছুদিন আগে গরু ব্যাপারিদের কাছ থেকে তিন লাখ টাকা ধার নিয়ে কয়েকটি গরু কেনেন জাহার আলী। গত সোমবার সেই গরু বিক্রয় করে সাড়ে তিন লাখ টাকা দ্বিতীয় স্ত্রী রূপসীর কাছে রাখেন। ওই রাতেই টাকাগুরো নিয়ে পালিয়ে যান রূপসী। এতে অভিমানে মঙ্গলবার বিকেলে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন জাহার আলী। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, গতকাল বিষপান করলে জাহার আলীকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে পরিবারের লোকজন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়। পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জাহার আলীর প্রথম স্ত্রী সামেনা খাতুন বলেন, ব্যাপারিদের পাওনা টাকা ফেরত দিতে না পারায় অভিমানে মঙ্গলবার বিকেলে বিষপান করেন জাহার আলী। আজ (বুধবার) সকালে মারা যান তিনি।  আমরা রূপসীর বিরুদ্ধে থানায় মামলা করবো।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, গরু ব্যবসায়ী জাহার আলী বিষপানে আত্মহত্যা করেছেন বলে শুনেছি। তার পরিবার থেকে মামলা করলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মে ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।