ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাজের খোঁজে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
কাজের খোঁজে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, আটক ৩

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বাসা-বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজের খোঁজে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক স্বামী পরিত্যক্তা নারী। এ ঘটনায় তিন ধর্ষক গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে শেরপুর থানায় বাদী হয়ে আটকদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। অভিযুক্ত তিনজনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া হঠাৎপাড়া এলাকার আব্দুস সামাদের ছেলে মামুন প্রামাণিক (৩৫), আবুল সেখের ছেলে আব্দুল খালেক (২৮) ও পৌরশহরের উত্তর সাহাপাড়া এলাকার সাইফুল সরকারের ছেলে সোহাগ সরকার (২২)।

মামলা সূত্রে জানা যায়, ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের গোসাইবাড়ী চিতুলিয়া গ্রামের স্বামী পরিত্যক্তা ওই নারী বাসা-বাড়িতে কাজের খোঁজে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে শেরপুর শহরে যান। এরপর শহরের একাধিক বাড়িতে কাজের খোঁজ করেন। একপর্যায়ে রাত নেমে এলে বাড়ি ফেরার উদ্দেশ্যে ধুনট মোড়ে অটোরিকশা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। তখন রাত অনুমান ৮টা বাজে। এসময় আটক ব্যক্তিরা বাগড়া হঠাৎপাড়া গ্রামের একটি বাড়িতে কাজের সন্ধান দেন। সেইসঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশা করে সেখানে তাকে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে পৌঁছার পর ওই বাড়িতে তাকে না নিয়ে একটি পুকুরপাড়ে নিয়ে যায় তারা। এসময় প্রাণনাশের ভয় দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করে তারা। পরে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের ধরে ফেলে। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের সোপর্দ করা হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় ওই নারী থানায় মামলা করেছেন। শুক্রবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সেইসঙ্গে অভিযুক্ত তিন ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad