ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রমের আহ্বান তাপসের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রমের আহ্বান তাপসের

ঢাকা: সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে ক্রান্তিকাল অতিক্রম করার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

সোমবার (১২ এপ্রিল) পুরান ঢাকার ওয়ারীর ফকিরচাঁন সরদার কমিউনিটি সেন্টারে ১৫০০ পরিবারের মধ্যে ভোজ্যপণ্য বিতরণ কর্মসূচিতে ভার্চ্যুয়াল মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ আহ্বান জানান।

 
 
পবিত্র রমজান উপলক্ষে অষ্টমবারের মতো এ ভোজ্যপণ্য বিতরণের আয়োজন করে ‘মরহুম সেলিম আল মাহমুদ স্মৃতি পরিষদ’।  

স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হোসেন আলো।  
 
তাপস বলেন, আমরা একটি ক্রান্তিকাল অতিক্রম করছি। আমি সবাইকে সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে এ ক্রান্তিকাল অতিক্রম করার আহ্বান জানাই। আমরা সংকটের যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি তাতে আমি সবাইকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি।
 
তিনি বলেন, আগামী ১৪ এপ্রিল থেকে যে লকডাউন দেওয়া হচ্ছে আপনারা সবাই সেটা পালন করবেন। সরকারি প্রজ্ঞাপন মেনে চলবেন, স্বাস্থ্যবিধি পরিপালন করবেন।
 
তাপস তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা ভাইরাসজনিত পরিস্থিতি মোকাবিলা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
 
অনুষ্ঠানে মেয়র তাপস ঢাকাবাসীসহ দেশবাসীকে পবিত্র রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।  
 
অনুষ্ঠানে নগর ভবন প্রান্তে মেয়রের সঙ্গে আরও উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, সচিব আকরামুজ্জামানসহ সিটি করপোরেশনের শীর্ষস্থানীয় কর্মকর্তারা।

ফকিরচাঁন সরদার কমিউনিটি সেন্টার প্রান্তে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান সমাজ কল্যাণ কর্মকর্তা মো. ফয়সাল উদ্দিন, ব্যবসায়ী নবী হোসেন, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শম্বুনাথ বণিক জটাদা, আসফাক আজিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পাভেল, ধর্মবিষয়ক সম্পাদক মো. বাবু, ৪১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনিসুর রহমান অপু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
আরকেআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad