ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জ‌মি সংক্রান্ত বি‌রোধে ছু‌রিকাঘা‌তে নারীর মৃত্যু

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
জ‌মি সংক্রান্ত বি‌রোধে ছু‌রিকাঘা‌তে নারীর মৃত্যু

ব‌রিশাল: ব‌রিশা‌লের হিজলা উপজেলায় জ‌মি সংক্রান্ত বি‌রোধের জে‌রে ছুরিকাঘাতে রেহানা বেগম (৪৫) না‌মে এক নারীর মৃত্যু হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত রেহানার মা নূরজাহান বেগম‌ (৭৫)।

রোববার (১১ এ‌প্রিল) সন্ধ্যায় উপ‌জেলার শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘ‌টে। রেহানা বেগম ওই এলাকার মৃত আ‌মির হোসেন হাওলাদা‌রের স্ত্রী এবং আহত নূরজাহান একই এলাকার মৃত আব্দুর রব মুন্সীর স্ত্রী।  

স্থানীয়রা জানায়, নূরজাহান বেগ‌মের সঙ্গে জ‌মি নি‌য়ে দ্বন্দ্ব চলছি‌ল পাশ্ববর্তী মৃত আব্দুর র‌হিম ম‌ল্লিকের ছে‌লে তা‌মিম ম‌ল্লিক ও সা‌ব্বির ম‌ল্লি‌কের। শ‌নিবার ( ১০ এপ্রিল) বিকে‌লে এ বি‌রো‌ধে রেহানা ম‌ল্লিক‌কে মারধর করেন। এ ঘটনার জে‌রে রোববার সন্ধ্যায় রেহানা ও তার মা নূরজাহা‌নের ওপর হামলা চালায় তা‌মিম ম‌ল্লিক, সা‌ব্বির ম‌ল্লিক ও তা‌দের ফুপু হা‌জেরা খাতুন। এ সময় রেহানার পেটে ও বু‌কে ছু‌রিকাঘাত করা হয়। পরে তা‌কে গুরুতর আহত অবস্থায় হিজলা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হ‌লে চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। এছাড়া আহত নূ‌রজাহানকে হাসপাতা‌লে চিকিৎসাধীন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) অসীম কুমার সিকদার বাংলানিউজকে ব‌লেন, ঘটনাস্থল প‌রিদর্শন করা হয়ে‌ছে। হামলাকা‌রীদের আটকের চেষ্টা চল‌ছে।

বাংলা‌দেশ সময়: ২২০৫ ঘণ্টা, এ‌প্রিল ১১, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।