ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতার বাড়ি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার: হত্যা মামলা দায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
আ.লীগ নেতার বাড়ি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার: হত্যা মামলা দায়ের মাসুদ রানা

গাইবান্ধা: গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মাসুদ রানার বাড়ি থেকে হাসান আলী (৪৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনার একদিন পর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় আটক মূল অভিযুক্ত মাসুদ রানার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে নিহতের স্ত্রী বীথি বেগম বাদী হয়ে মাসুদসহ তিন জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় প্রধান অভিযুক্ত মাসুদকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হয়। এ সময় বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, অনাকাঙ্ক্ষিত ঘটনার পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে স্বপদ থেকে মাসুদকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

গাইবান্ধা জেলা আওয়ামী লীগে উপ-দপ্তর সম্পাদক মাসুদ রানার বাড়ি থেকে শনিবার (১০ এপ্রিল) দুপুরে পুলিশ হাসান আলী নামে এক জুতা ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সুদে টাকা লেনদেনের কারণে তাকে বাড়িতে এক মাস ধরে আটকে রেখে মাসুদ রানা হত্যা করেন বলে নিহতের পরিবারের অভিযোগ।  

** আ.লীগ নেতার বাড়ি থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার: হয়নি মামলা

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।