ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ১৬ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
রাজধানীতে ১৬ জুয়াড়ি আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও চকবাজার এলাকা থেকে পৃথক অভিযানে ১৬ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

যাত্রাবাড়ীতে আটকরা হলেন—সবুজ (৪২), সাইফুল ইসলাম (৩০), মোখলেছুর রহমান (৪৯), তরিকুল ইসলাম (২৬), আবুল হোসেন (৫০), দবির হোসেন (৩৮), মজনু মিয়া (৩৮), রতন মিয়া (৩৫), শাওন (৩৭), আলমগীর হোসেন (৫২), রিফাত (২৫) ও সুমন মিয়া (২৩)।

চকবাজার থেকে আটকরা হলেন—রহিম (৩০), ইসমাঈল (৪৬), বারেক (৫৩) ও হারুন (৪০)।

শনিবার ( ১০ এপ্রিল) রাতে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিনগত রাতে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা পাড় গরিবের বাজার এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১৫৬ সেট তাস, ১২টি মোবাইল ফোন ও নগদ ৯ হাজার ৮১০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন রাত ৯টার দিকে রাজধানীর চকবাজার মডেল থানার পশ্চিম ইসলামবাগ বারহাজার গলি এলাকায় অপর একটি আভিযান চালানো হয়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৪ জন জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০৪ সেট তাস, ৩টি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

এএসপি এনায়েত কবির আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবত একে অন্যের সঙ্গে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছিলেন। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২১
এমএমআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।