ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ফরিদগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীকে হুমকিসহ ছয় মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো. রুবেল ওরফে রুবেল শাহকে (৩৫) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (১২ মার্চ) সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলার ১২ নম্বর চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে তাকে গ্রেফতার করতে গেলে পুলিশের ওপর হামলা চালানো হয়।

একপর্যায়ে রুবেল গুলিবিদ্ধ হলে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনা ঘটে। আসামির হামলায় এসময় দুই পুলিশ সদস্য আহত হন।

পুলিশ ও স্থানীরা জানান, উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল শাহের ছেলে মো. রুবেলের বিরুদ্ধে হাইমচরে প্রধানমন্ত্রীর সফরকালে প্রধানমন্ত্রীকে হুমকির ঘটনায় (জিআর ৭/১৮), একই থানার ডাকাতির ঘটনায় জি আর ৬৮/১৩, জি আর ৯৫/১৮, জি আর ২৪৯/১৮সহ ৬ মামলা রয়েছে। এসব মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি রুবেল।  

শুক্রবার রুবেল ওই গ্রামে অবস্থান করছিলেন। খবর পেয়ে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুবেলকে গ্রেফতার করতে গেলে রুবেল পুলিশের ওপর ছুড়ি দিয়ে হামলা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে তিনি গুলিবিদ্ধ হন। রুবেলের হামলায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জামশেদ ও এএসআই শফিক আহত হন। পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।  

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৫১১ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।