ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

জাতীয়

পঞ্চগড়ে ব্যবসায়ীসহ ৩ প্রতিষ্ঠানকে লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
পঞ্চগড়ে ব্যবসায়ীসহ ৩ প্রতিষ্ঠানকে লাখ টাকা জরিমানা ছবি: বাংলানিউজ

পঞ্চগড়: বিভিন্ন অপরাধের দায়ে পঞ্চগড়ে পৃথক অভিযানে আশরাফুল ইসলাম (৪০) নামে এক বালু ব্যবসায়ীসহ তিন প্রতিষ্ঠানকে এক লাখ আট হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বৃহস্পতিবার (০৪ মার্চ) দুপুরে জেলা সদর উপজেলার রামের ডাঙ্গা এলাকায় বালু ব্যবসায়ীকে ও আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকায় তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সদর উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিদপ্তর সূত্র জানায়, ডাঙ্গা এলাকায় করতোয়া নদীতে খননকৃত বালু বিক্রির দায়ে ব্যবসায়ী আশরাফুলকে এক লাখ টাকা জরিমানা করেন পঞ্চগড় সদর সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম।  

অন্যদিকে, নোংরা পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও মূল্যতালিকা না থাকায় আটোয়ারীর ফকিরগঞ্জ বাজার এলাকার সাঈদ হাসান সুমন স্টোরকে চার হাজার, আব্দুল অ্যান্ড সন্সকে এক হাজার ও হোসেন বেকারিকে তিন হাজারসহ মোট আট হাজার টাকা জরিমানা করে আদায় করেন অধিদপ্তর পঞ্চগড় কার্যালয়ের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মণ।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa