ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়িতে একা পেয়ে মেয়েকে ধর্ষণ, সৎ বাবা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
বাড়িতে একা পেয়ে মেয়েকে ধর্ষণ, সৎ বাবা গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় মেয়েকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের অভিযোগে সৎ বাবা রফিকুল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে পাটকেলঘাটা থানার জুসখোলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রফিকুল ইসলাম পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের জুসখোলা গ্রামের তবারক সরদারের ছেলে। তিনি পেশায় একজন ইটভাটা শ্রমিক।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ বাংলানিউজকে জানান, ১২ বছর আগে রফিকুল ইসলামের সঙ্গে তার স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। পরে তিনি আবার বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীর দুটি কন্যা সন্তান রয়েছে। তার বড় মেয়ে পাবনাতে কাজ করে। আর ১২ বছর বয়সী ছোট মেয়ে ঢাকায় কাজ করে। সম্প্রতি তিনি বাড়িতে এসেছে। মেয়েটির সৎ বাবা তাকে বিভিন্ন সময় যৌন হয়রানি করতো।
 
তিনি বলেন, গত ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ছোট মেয়েকে বাড়িতে একা পেয়ে রফিকুল তাকে ধর্ষণ করে। পরে মেয়েটি এ ঘটনা তার মাকে জানালে তার মা বাদী হয়ে থানায় বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। এই মামলায় রফিকুল ইসলামকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad