ঢাকা, বুধবার, ৩০ চৈত্র ১৪২৭, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

জাতীয়

যাত্রাবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় ১ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
যাত্রাবাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় ১ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ি কাজলা এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল কাদির (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা একটি ছাগল মারা যায়।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সোয়া ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত কাদিরের ভাগিনা মো. আলাউদ্দিন জানায়, তার মামা কাদিরের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার বানিয়াদি গ্রামে। ধনিয়া এ কে স্কুলের পাশে আলাউদ্দিনের বাসায় গত দুই দিন আগে তার মামা আব্দুল কাদির আসেন। বৃহস্পতিবার বিকেলে মামা কাদিরকে নিয়ে কাজলা ভাঙা প্রেস এলাকায় ছাগল কিনতে যান আলাউদ্দিন। ছাগল কিনে ভাঙা প্রেসের সামনে ছাগল নিয়ে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি মোটরসাইকেল কাদিরকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় আব্দুল কাদির। আর ঘটনাস্থলে মারা যায় ছাগলটি। পরে কাদিরকে হাসপাতালে নিয়ে এলে মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কাদিরের মরদেহ মর্গে রাখা হয়েছে। মোটরসাইকেল চালক রাজন পাঠানকেও আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মার্চ ০৪,২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa