ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
কালিহাতীতে স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছুই জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসীরা।

হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে উপজেলা কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামে প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে আশা আক্তারকে নিজ ঘর থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ঘরের সামনে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আশার চিৎকারে স্থানীয় লোকজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আশা আক্তার বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছাত্রী ছিল।

রোববার বিকেলে ময়নাতদন্ত করে মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। তবে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।

কোকডহরা ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, এমন ঘটনা মেনে না যায় না। এর সঠিক তদন্ত ও অপরাধীদের গ্রেফতার করে শাস্তি দাবি করেন।

নিহত আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকালে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেছে বলে কালিহাতী থানার ওসি সওগাতুল আলম বাংলানিউজকে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।