ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চৌহালীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
চৌহালীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার প্রতীকী নিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাঘুটিয়া ইউনিয়নে একটি স্কুলের বারান্দা থেকে নাজমুল হাসান (১৯) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে ইউনিয়নটির চরবিনানুই সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের বারান্দায় গ্রিলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেটি উদ্ধার করা হয়।

 

নাজমুল চরবিনানুই গ্রামের ইউনুস আলীর ছেলে। তিনি ঢাকার একটি মুদ্রণ কারখানায় শ্রমিকের কাজ করতেন।  

স্থানীয়রা জানান, নাজমুল প্রায় তিন মাস আগে ঢাকা থেকে দেশের বাড়িতে এসেছেন। সোমবার সকাল ১১টার দিকে স্কুলের বারান্দার গ্রিলের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে বিকেলের দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।  

নিহত নাজমুলের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, ঢাকায় কোনো এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নাজমুলের। তার সঙ্গে সঙ্গে প্রায়ই ফোনে কথা বলতেন তিনি। প্রেমিকার সঙ্গে কোনো কারণে অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা পরিবারটির।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।