ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ফেনসিডিলসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
সাতক্ষীরায় ফেনসিডিলসহ গ্রেফতার ৪ মাদকসহ গ্রেফতার চারজন

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ী এলাকায় একটি প্রাইভেটকার থেকে ৪২ বোতল ফেনসিডিলসহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সোর্সসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে সাতক্ষীরা-বৈকারী সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার চারজন হলেন- একই উপজেলার যোগরাজপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, কাশেমপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু সাঈদ, বৈকারী গ্রামের ইয়াসিন সরদারের ছেলে শাহিনুর রহমান ও যশোরের চৌগাছা উপজেলার কয়ারপাড়া গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম। এদের সাদ্দাম এক সময় ডিবি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আহম্মদ আলী বাংলানিউজকে জানান, সন্দেহজনক হওয়ায় প্রাইভেটকারটির গতিরোধ করে ভেতরে তল্লাশি করা হয়। এ সময় গাড়িটির সিটের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৪২ বোতল ফেনসিডিল জব্দসহ ওই চার জনকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় প্রাইভেটকারটিও।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, গ্রেফতার চার জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।