ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

কথামত তৈরি হলেন স্ত্রী, পরে হাসপাতালে দেখলেন স্বামীর মরদেহ

আবাদুজ্জামান শিমুল, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
কথামত তৈরি হলেন স্ত্রী, পরে হাসপাতালে দেখলেন স্বামীর মরদেহ

ঢাকা: ‘তুমি তৈরি হও, আমি অফিস থেকে বের হয়েছি, বাচ্চাদের বই কিনতে নিউমার্কেট যাবো। ’ এটাই ছিল স্বামীর সঙ্গে স্ত্রীর ফরিদা পারভিনের শেষ কথা।

 

শনিবার (২৩ জানুয়ারি) বিকালে হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় আক্তার হোসেন নামে এক ব্যক্তি মারা যায়। এই ঘটনায় হানিফ ফ্লাইওভারে ডিউটিরত অবস্থায় কমিউনিটি পুলিশ মফিজুল ইসলাম নামে আরও একজন প্রাণ হারায়।

নিহত আক্তারের স্ত্রী ফরিদা ঢাকা মেডিক্যাল হাসপাতালে সিনিয়র নার্স হিসাবে কর্মরত। দুই সন্তান ও স্বামীকে নিয়ে আজিমপুর স্টাফ কোয়ার্টারে থাকতেন। তাদের বাড়ি রংপুর পীরগাছা উপজেলায়।

ঢামেকের সিনিয়র স্টাফ নার্স ফরিদার স্বামীর মর্মান্তিক মৃত্যুতে শোক জানিয়ে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন ঢামেক শাখার সভাপতি মোহাম্মদ কামাল হোসেন পাওটয়ারী জানান, নিহত আক্তার নারায়ণগঞ্জ-রুপগঞ্জ এলাকায় একটি প্রতিষ্ঠানে মেডিক্যাল ল্যাব ইনচার্জ হিসেবে কর্মরত ছিল।  

তিনি ভারাক্রান্ত মন নিয়ে আরও জানান, বিকেলে আক্তার তার অফিস থেকে বের হয়ে তার স্ত্রী ফরিদাকে ফোন দিয়ে বলে, ‘তুমি রেডি হও, আমি বাসায় আসছি, বাচ্চাদের জন্য বই কিনতে নিউমার্কেট যাবো। ’ 

স্ত্রী বরাত দিয়ে কামাল বলেন, ওইটাই ছিল স্ত্রীর সঙ্গে স্বামীর শেষ কথা। ফরিদা পারভীন তার স্বামীর কথা মত তৈরি হয়েছিলেন। তৈরি অবস্থায় বই কিনতে না গিয়ে হাসপাতালে এসে স্বামী মৃতদেহ দেখলেন।

এদিকে ওয়ারী থানার (এসআই) তামান্না আক্তার জানান, দুর্ঘটনার পরপরই জৈনপুর নামে ঘাতক বাসটিকে জব্দ করা হলেও তার চালক পালিয়ে গেছে।

রাজধানীতে বাসচাপায় নিহত ২ 

বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
এজেডএস/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa