ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

জাতীয়

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

মেহেরপুর: মেহেরপুর শহরের কলেজ মোড় এলাকায় বাসের ধাক্কায় তাসিনা খাতুন (৫০) নামে এক গৃহবধূ নিহত ও তার স্বামী গোলাম মোস্তফা (৬০) আহত হয়েছেন। হতাহতদের বাড়ি মেহেরপুর সদর উপজেলার আমদহ গ্রামে।



বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড় সাতটায় দুর্ঘটনাটি ঘটলেও চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যান তাসিনা। আহত গোলাম মোস্তফা মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছেন।

আহত গোলাম মোস্তফা বলেন, আমরা স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে হাসপাতাল বাজার এলাকা থেকে শহরের দিকে আসছিলাম। এসময় পেছন থেকে জেদ্দা পরিবহন এসে ধাক্কা মারে। এতে আমরা দুইজনেই রাস্তার ওপর ছিটকে পড়ি। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যার হাসপাতালে নিলে রাত ১০টার দিকে স্ত্রী তাসিনা খাতুন মারা যায়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, মোটরসাইকেল ও ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নেওয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa