ঢাকা, শুক্রবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

জাতীয়

১০ কোটি পণ্যের মাইলফলকে হিরো মোটোকর্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
১০ কোটি পণ্যের মাইলফলকে হিরো মোটোকর্প

পৃথিবীর সবচেয়ে বড় মোটরসাইকেল ও স্কুটার উৎপাদক প্রতিষ্ঠান হিসেবে ১০ কোটি পণ্য উৎপাদনের মাইলফলক স্পর্শ করলো হিরো মোটোকর্প।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

হিরো মোটোকর্প ১০ কোটিতম বাইক হিসেবে এখন উত্তর ভারতের প্রদেশ উত্তরখন্ডের হার্ডিওয়ারে উৎপাদন করা হচ্ছে ‘দ্য এক্সটিম ১৬০আর’।

মোটরবাইক তৈরিতে বিশ্বের বৃহত্তম উৎপাদনকারী প্রতিষ্ঠান হবার সম্মানজনক খেতাবটি টানা ধরে রাখার ক্ষেত্রে এবছর ২০ বছর পূর্ণ করলো প্রতিষ্ঠানটি। হিরো মোটোকর্পের এই অর্জনটি বিশ্বের ইতিহাসে দ্রুতততম সময়ের মধ্যে ১০ কোটি উৎপাদন মাইলফলক স্পর্শ করা অর্জনগুলোর একটি।

টেকসই প্রবৃদ্ধির প্রতি গুরুত্ব দিয়ে হিরো মোটোকর্প সারাবিশ্বের মানুষের মধ্যে কাজ করে যাচ্ছে এবং নিজের বিক্রয়, গবেষণা-উন্নয়ন ও উৎপাদন কার্যক্রমের মাধ্যমে অর্থনৈতিক উন্নয়নের গুণক হিসেবে ভূমিকা পালন করছে। যেসব জনগোষ্ঠীর মধ্যে হিরোমোটো কর্প তাদের ব্যবসা পরিচালনা করে, তাদের জীবনমান উন্নয়ন ও অর্থনৈতিক অগ্রগতিতেও ভূমিকা রাখে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে হিরো মোটোকর্পের চেয়ারম্যান অ্যান্ড সিইও ড. পাওয়ান মুঞ্জাল জানিয়েছেন, আমরা আমাদের উৎপাদন বৃদ্ধির যাত্রা অব্যাহত রাখছি। আমাদের ভিশন- ‘গতিশীলতার ভবিষ্যত’ অনুযায়ী আগামী ৫ বছরে নতুন নতুন মোটরসাইকেল এবং স্কুটারের উদ্বোধন করা। এছাড়া আমরা গবেষণা ও উন্নয়নে বিনিয়োগ অব্যাহত রাখবো এবং গতিশীলতার নতুন নতুন সমাধানে কাজ করে যাবো। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হচ্ছে এটা হিরো মোটোকর্পের গ্রাহকদের জন্য একটি উদযাপনের উপলক্ষ্য, যারা পাশে থেকে ভালবাসা এবং বিশ্বাসে আমাদেরকে সিক্ত করেছেন।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২১
এইচএমএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa