ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কান ধরে ৭ বার পুকুরে ডুবে ভোট না করার প্রতিজ্ঞা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
কান ধরে ৭ বার পুকুরে ডুবে ভোট না করার প্রতিজ্ঞা মকলেছুর রহমান মকলেছ

মেহেরপুর: পেশায় ডিস ব্যবসার লাইন বিল উত্তোলনকারী। তার শখ পৌরসভার কাউন্সিলর ভোট করবেন।

এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করবেন। ২০১৫ সালে গাংনী পৌরসভার নির্বাচনের সময় থেকেই কাউন্সিলর পদে ভোট করার প্রস্তুতি তার। সে মতে এলাকায় (গাংনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড) পূর্ব মালশাদহ গ্রামের মানুষের সঙ্গে মতবিনিময়, ভোটারদের সঙ্গে যোগাযোগ করা।  

অসহায় এবং সাধারণ মানুষের পাশে দাঁড়ানোসহ নানা ধরনের সামাজিক কাজ করেছেন তিনি। ভোটাররাও তাকে আশ্বাস দিয়েছেন ভোট দেওয়ার। এবার ভোট করলেন। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে ৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ছয় জন প্রার্থীর মধ্যে মকলেছুর রহমান মকলেছ (টেবিল ল্যাম্প প্রতীক) মাত্র ১২৫ ভোট পেয়ে ৪ নম্বর হন।  

ভোটের ফলাফলে চরম হতাশ হয়ে রোববার (১৭ জানুয়ারি) বিকেলে বাড়ির পাশে একটি পুকুরে নেমে কান ধরে সাত বার ডুব দিয়ে প্রতিজ্ঞা করেন আর কখনো ভোট করবেন না। তাকে যারা আশ্বাস দিয়েছিলেন তারাও ভোট দেননি।  

মকলেছুর রহমান বলেন, মানুষ এমনও আছে, কলিজা ভুনা কইরা দিলে কবে লবণ কম হইছে। যারা আমাকে ভোট দিতে চেয়েছিলেন তারা কেউ ভোট দেননি। আর ভোটে যাবো না। রাত-দিনের ঘুম নষ্ট করবো না।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।