ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হাতিবান্ধায় ট্রাকের ধাক্কায় ২ পুলিশ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
হাতিবান্ধায় ট্রাকের ধাক্কায় ২ পুলিশ সদস্য নিহত দুর্ঘটনাস্থল। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার (১৮ জানুয়ারি) বিকেল ৩টার দিকে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে উপজেলার খানের বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাতীবান্ধা থানার ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিএসবি) শাখার উপ পরিদর্শক (এসআই) আব্দুল মতিন ও কনস্টেবল মুজিবুল আলম ওরফে হাজী (৪৮)।

পুলিশ জানায়, লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক হয়ে বড়খাতা থেকে হাতীবান্ধা থানার দিকে মোটরসাইকেলে ফিরছিলেন পুলিশ সদস্য আব্দুল মতিন ও মুজিবুল আলম। এ সময় খানের বাজারে পৌঁছালে বুড়িমারী থেকে ছেড়ে আসা একটি ট্রাককে অতিক্রম করতে গেলে ট্রাকটির ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ট্রাকের চাকার নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুই পুলিশ সদস্য মারা যান।

স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও  হাতীবান্ধা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বাংলানিউজকে বলেন, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। বর্তমানে ওই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১/আপডেট: ১৬২৫ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।