ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ ৬ ট্রেন চালুর দাবিতে সংবাদ সম্মেলন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
চাঁপাইনবাবগঞ্জে করোনায় বন্ধ ৬ ট্রেন চালুর দাবিতে সংবাদ সম্মেলন  সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ: করোনা ভাইরাসের কারণে প্রায় ১০ মাস আগে বন্ধ হওয়া ছয়টি ট্রেন পুনরায় চালুর দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

রোববার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় স্থানীয় রেলওয়ে স্টেশনে চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর ব্যানারে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন- নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা ও ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন, নাগরিক কমিটির নেতা মুনিরুজ্জামান মুনিরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

সংবাদ সম্মেলনে বলা হয়, করোনার বিস্তার রোধে গত বছরের মার্চ মাসে সারা দেশের মতো চাঁপাইনবাবগঞ্জ থেকেও ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। কিন্তু পরবর্তীকালে আপ-ডাউন মিলিয়ে ছয়টি ট্রেন চালু হলেও লোকাল আরো ছয়টি ট্রেন এখনো বন্ধ আছে। এই ছয়টি ট্রেন বন্ধ থাকার কারণে সাধারণ মানুষকে ব্যাপক ভোগান্তির শিকার হতে হচ্ছে।

সংবাদ সম্মেলন থেকে আরো জানানো হয়, এরই মধ্যে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষের কাছে ট্রেন চালুর দাবি জানিয়েও কোনো সুফল পাওয়া যায়নি। অবিলম্বে ট্রেন চালু না হলে রাজপথের কর্মসূচি দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।