ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১
সাভারে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারে পেশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় চার জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার (০৮ জানুয়ারি) দুপুরে তাদের ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার গভীর রাত ও শুক্রবার সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ওই চার জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে।

গ্রেফতাররা হলেন-সাভার পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মো. রুবেল আহম্মেদ (৩৫) , তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার (৪০), প্রতিবেশী ফ্লাটের ভাড়াটিয়া মো. সুমন হোসেন (৩২) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২২)।
এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী শ্রমিক দীর্ঘ পাঁচ মাস ধরে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার মো. রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্লাট বাসায় বসবাস করে আসছে। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিলো। একপর্যায়ে গত বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুরে অজ্ঞাত ওই ব্যক্তিদ্বয় বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারের সহায়তায় বাড়ির ভেতরে প্রবেশ করে আবারও ওই নারীকে কু-প্রস্তাব দেয়। কিন্তু তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষেই তাকে ধর্ষণ করে বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল রাতে ও শুক্রবার সকালে অভিযুক্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।