ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
আশুলিয়ায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেফতার প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় হত্যাচেষ্টা মামলায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (০৯ ডিসেম্বর) বিকেল আশুলিয়ার ডেন্ডাবর ১০ তলার সামনে থেকে একজন ও এর আগে সোমবার (০৭ ডিসেম্বর) রাতে হৃদয় নামে আরও একজনকে আটক করা হয়।

গ্রেফতাররা হলো-শরীয়তপুর জেলার জাজিরা থানার ডোবাডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আসাদ হোসেন (১৭) ও খুলনা জেলার খানজাহান আলী থানার গিলাতলা গ্রামের মৃত শেখ হাসানের ছেলে হৃদয় (১৬)। তারা উভয়ে আশুলিয়ার ডেন্ডাবর উত্তরপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতো।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যাচেষ্টা মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজনকে মঙ্গলবার (০৮ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অন্যজনকে আগামীকাল বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) পাঠানো হবে।

তিনি আরো বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেফতারের চেষ্টা চলছে। খুব শিগগিরই তাদের গ্রেফতার করতে সক্ষম হবো।

জানা যায়, গত ১৭ নভেম্বর রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার ব্যবসায়ী মিজানুর রহমান ও তার ছেলে মাহবুবুর রহমানকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।