ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাদরাসা শিক্ষার্থী হত্যার ঘটনায় শিক্ষক ও বাবুর্চি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
মাদরাসা শিক্ষার্থী হত্যার ঘটনায় শিক্ষক ও বাবুর্চি গ্রেফতার প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে আলহাজ রহমতিয়া স্মৃতি শিশু সনদ হাফেজি ও কওমি মাদরাসার শিক্ষার্থী হাসিবুল ইসলাম (১০) হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

এরা হলেন- মোরেলগঞ্জ সদরের সরালিয়া গ্রামের মৃত মাওলানা শাহেদ আলীর ছেলে মাদরাসার হেফজোখানার শিক্ষক হাফিজুর রহমান ফারুক (৫০) ও একই এলাকার আব্দুল গনি হাওলাদারের ছেলে বাবুর্চি সিদ্দিকুর রহমান হাওলাদার (৪০)।

 

হত্যার শিকার শিশুটির মায়ের দায়ের করা মামলায় সোমবার (০৭ ডিসেম্বর) দুপুরে ওই দুই জনকে গ্রেফতার করে পুলিশ। এর আগে 
রোববার (০৬ ডিসেম্বর) রাত সাড়ে ১২টায় নিহত ছাত্রের মা তাছলিমা বেগম বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।  

বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, আমরা দুইজনকে গ্রেফতার করেছি। আশাকরি খুব শিগগিরই এ ঘটনার প্রকৃত কারণ উদঘাটন করতে পারবো।  

রোববার (০৬ ডিসেম্বর) সকালে মোরেলগঞ্জ উপজেলা সদরের নব্বইরশি বাসস্ট্যান্ড সংলগ্ন আলহাজ রহমতিয়া স্মৃতি শিশু সনদ হাফেজি ও কওমি মাদরাসার পাশে পরিত্যক্ত জায়গা থেকে হাসিবুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।