ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ সন্ত্রাসী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
জয়পুরহাটে অস্ত্র-মাদকসহ সন্ত্রাসী গ্রেফতার গ্রেফতার সেবা কুমার দাস ও তার সহযোগী রাব্বী হাসান অভি

জয়পুরহাট: জয়পুরহাট শহরের স্টেশন রোড এলাকা থেকে বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও মাদকদ্রব্যসহ চিহ্নিত সন্ত্রাসী সেবা কুমার দাসসহ তার সহযোগী রাব্বী হাসান ওরফে অভিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

শনিবার (০৫ ডিসেম্বর) ভোরে এ অভিযান পরিচালনা করে র‌্যাব-৫ এর সদস্যরা।

গ্রেফতাররা হলেন-জয়পুরহাট শহরের সাহেব পাড়া মহল্লার স্বপন কুমার দাসের ছেলে সেবা কুমার দাস (৩৪) ও বুলু পাড়া মহল্লার বেলাল হোসেনের ছেলে রাব্বী হাসান ওরফে অভি (২৪)।  

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার এমএম মোহাইমেনুর রশিদ জানায়, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট শহরের স্টেশন রোড এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকায় অস্ত্র নিয়ে অপেক্ষমান সেবা ও তার সহযোগী রাব্বীকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।  

র‌্যাব কর্মকর্তা মোহাইমেনুর রশিদ আরো জানায়, গ্রেফতারকৃতরা ‘কাদা মাটি’নামে একটি সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।