ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মার্কিন দূতাবাসের সেই ব্যাগে মিললো ছুরি ও ম্যাচ বাক্স 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
মার্কিন দূতাবাসের সেই ব্যাগে মিললো ছুরি ও ম্যাচ বাক্স 

ঢাকা: ঢাকাস্থ মার্কিন দূতাবাসের ওয়্যারহাউজের পাশে পড়ে থাকা একটি ব্যাগ ঘিরে সন্দেহ তৈরি হওয়ায় তল্লাশি চালায় পুলিশ। কালো রঙের কাপড়ের ওই ব্যাগটির ভেতরে থাকা প্লাস্টিকের একটি কাপের ভেতরে বালু, তার, একটি ছুরি ও একটি ম্যাচ বাক্স পাওয়া গেছে।

বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় ব্যাগটি পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশের সদস্যরা। পরে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট ব্যাগটি তল্লাশি করে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বলেন, কালো রঙের একটি কাপড়ের ব্যাগের ভেতর রাখা একটি প্লাস্টিকের কাপের ভেতরে কিছু বালু, তার, একটা ছুরি ও একটা ম্যাচ পাওয়া গেছে।

ডিসি গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ চক্রবর্তী জানান, ব্যাগটি থেকে ম্যাচ বাক্স, বালু, তার ও একটি প্লাস্টিকের কাপ পাওয়া গেছে। ব্যাগটি গুরুত্বপূর্ণ স্থানে পাওয়া যাওয়ায় বোম্ব ডিসপোজাল ইউনিটকে ডাকা হয়েছিল। বর্তমানে পুরো এলাকা স্বাভাবিক রয়েছে, আতঙ্কের কিছু নেই।

আরও পড়ুন:
মার্কিন দূতাবাসের ওয়্যারহাউজে একটি ব্যাগ ঘিরে তল্লাশি

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।