ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশের ৬৪ জেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
দেশের ৬৪ জেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবি

ঢাকা: দেশের ৬৪ জেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের দাবি জানিয়েছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগ। একই সঙ্গে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তিকারী হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের দাবি জানানো হয়েছে।

 

বুধবার (০২ ডিসেম্বর) সকাল ১০টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  

সংগঠনের সভাপতি আব্দুল শহিদ কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিউদ্দীন খান ফারুকীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা আয়ুব প্রদীপ, আবুল কালাম, মহসিন আলী, রাজন দেবনাথ, আকিল উদ্দিন মিয়া ও রাফিউল হক প্রমুখ।  

সভাপতির বক্তব্যে আব্দুল শহিদ কাজল বলেন, যারা জাতির জনককে অস্বীকার করে, তারা এদেশের জারজ সন্তান। সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ানো হেফাজত নেতাকে এখনো কেন গ্রেফতার করা হয়নি! যে বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ফেলার ধৃষ্টতা দেখায়, তাকে অবিলম্বে গ্রেফতার করে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে। তিনি বলেন, দেশের ৬৪ জেলা ও উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করতে হবে।  

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
টিএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ